শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
ইউক্রেনে ২৪ ঘণ্টায় ৩৪ রকেট হামলা

ইউক্রেনে ২৪ ঘণ্টায় ৩৪ রকেট হামলা

ইউক্রেনে ২৪ ঘণ্টায় ৩৪ রকেট হামলা
ইউক্রেনে ২৪ ঘণ্টায় ৩৪ রকেট হামলা

আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়া গত ২৪ ঘণ্টায় ইউক্রেনে অন্তত ৩৪টি রকেট হামলা চালিয়েছে বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি। সোমবার আল জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জেলেনস্কি বলেন, চাসিভ ইয়ার শহরের একটি ভবনে রাশিয়ার যে রকেট হামলায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন, সেটিসহ ২৪ ঘণ্টায় তারা ৩৪টি রকেট হামলা চালিয়েছে। এখনও ইউক্রেনে অনবরত হামলা চালিয়ে যাচ্ছে রাশিয়া।

চাসিভ ইয়ার শহরের হামলাটিকে ‘সন্ত্রাসবাদ’ হিসেবে আখ্যা দিয়ে ইউক্রেন বলছে, স্টেট টেররিস্ট স্পনসরের তালিকায় রাশিয়ার নাম থাকা উচিত।

রাশিয়া নিয়ন্ত্রিত ইউক্রেনের দক্ষিণাঞ্চলীয় শহর খেরসনের বাসিন্দাদের সেখান থেকে দ্রুত সরে যাওয়ার অনুরোধ জানিয়েছে ইউক্রেনের ডেপুটি প্রধানমন্ত্রী। ইউক্রেনীয় সেনারা রাশিয়ায় পাল্টা হামলার পরিকল্পনা করছে বলে কারণ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

রয়টার্স জানিয়েছে, চাসিভ ইয়ার শহরের একটি ভবনে রাশিয়ার রকেট হামলায় অন্তত ১৫ জন নিহত হয়েছেন এবং আরও অন্তত ২৪ জন ধ্বংসস্তূপের নিচে আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply